যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচনে মোয়াজ্জেম হোসেন চৌধুরী সভাপতি ও বিএম আলমগীর সিদ্দিকী সবুজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৫টি পদের মধ্যে অশোক কুমার-আলমগীর সবুজ পরিষদের ছয়জন ও মোয়াজ্জেম-প্রশান্ত পরিষদের সাতজন নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে প্রধান নির্বাচন কমিশনার শাহরিয়ার আলম এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে, ৩১ বছর পর নির্বাচন হওয়ায় ভোটাররা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এদিন দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট প্রদান করেন। নির্বাচনকে কেন্দ্র করে উৎসবমুখর হয়ে ওঠে যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যালয়। এ বিষয়ে নির্বাচন কমিশনার শাহরিয়ার আলম বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে।

নির্বাচনে ১৫ পদের বিপরীতে দুইটি প্যানেলে ৩০ জন ও স্বতন্ত্র দুইজনসহ মোট ৩২ জন নির্বাচনে অংশ নিয়েছিলেন। এবার ৯৬ জন ভোটারের মধ্যে ৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোটে ফলাফলে সহসম্পাদক-১ ও সদস্যের একটি পদে সমান সংখ্যক ভোট পাওয়ায় এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান।

 

কলমকথা/বি সুলতানা